শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে নারী চক্রের ফাঁদে সেনা সদস্য, মুক্তিপণের টাকাসহ ৪ প্রতারক গ্রেফতার

রাজশাহীতে নারী চক্রের ফাঁদে সেনা সদস্য, মুক্তিপণের টাকাসহ ৪ প্রতারক গ্রেফতার

রাজশাহীতে নারী চক্রের ফাঁদে সেনা সদস্য, মুক্তিপণের টাকাসহ ৪ প্রতারক গ্রেফতার
রাজশাহীতে নারী চক্রের ফাঁদে সেনা সদস্য, মুক্তিপণের টাকাসহ ৪ প্রতারক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে নারী দিয়ে পরিকল্পিতভাবে ফাঁসিয়ে অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যকে অপহরণ করে অর্থ আদায়ের অভিযোগ।

দুই নারীসহ চার প্রতারককে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে মুক্তিপণের নগদ ৪৫ হাজার টাকা ও প্রতারণার কাজে ব্যবহৃত ৪ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।
সোমবার (১ নভেম্বর) সন্ধ্যা ৭টায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর এলাকায় থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: রাজশাহী মহানগরীর কাটাখালী থানার সমসাধীপুর পশ্চিমপাড়া গ্রামের মোঃ গাজী সালাউদ্দিনের ছেলে মোঃ সায়েম উদ্দিন শ্যাম (৩৫)। বোয়ালিয়া মডেল থানার হাদির মোড় নদীর ধার এলাকার মৃত দুলাল বিশ্বাসের ছেলে মোঃ পারভেজ(৩২), এয়ারপোর্ট থানার বায়া তেরিপাড়া গ্রামের মোঃ বাপ্পী হোসেনের স্ত্রী মোসাঃ রাজিয়া সুলতানা সুমা(৩০) এবং রাজপাড়া থানার বহরমপুর গ্রামের মোঃ মামুনুর রহমান বাবুর স্ত্রী মোসাঃ শরিফা আক্তার সাথী(২৭)।

মঙ্গলবার (২ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় আরএমপি সদরদপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক উপস্থিত সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।
পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, মোঃ ইকবাল (৫৬) (ছদ্মনাম) একজন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ল্যান্স কর্পোরাল, বর্তমানে তিনি একটি প্রতিষ্ঠনের ডিজিএম এর গাড়ি চালক। তিনি গত ৩১ অক্টোবর নাটোর হতে শিরোইল বাস টার্মিনালে নেমে বাড়ি যাওয়ার জন্য অটোরিক্সায় উঠেন।

এসময় আরো দুই জন মহিলা যাত্রী একই অটোরিক্সায় উঠে। কিছুক্ষণ পর ঐ মহিলা যাত্রীরা ইকবালের হাতে ঠিকানা লেখা একটি চিরকুট ধরিয়ে দিয়ে বলে তারা রাজশাহীতে নতুন এসেছে, কিছু চেনে না তাই ঠিকানা মোতাবেক পৌছে দেওয়ার জন্য অনুরোধ করে।

ইকবাল সরল বিশ্বাসে প্রতারক চক্রের ঠিকানা অনুযায়ী পৌঁছে দেওয়ার জন্য অটোরিক্সা নিয়ে ঐতিহ্য চত্বরে আসলে সেখান থেকে পূর্ব পরিকল্পনানুযায়ি আরো দুইজন প্রতারক সেই অটোরিক্সায় উঠে।
এরপর তারা সকলে ইকবালকে অস্ত্রের ভয় দেখিয়ে শরিফা আক্তার সাথীর বাড়িতে নিয়ে যায়। সেখানে শরিফার সাথে ইকবালের জোরপূর্বক অশ্লীল ছবি তোলে।

এরপর অপহরণকারীরা ইকবালের নিকট ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না পেলে এসকল অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকী দেয় চক্রটি। তখন ইকবাল তার সম্মানের ভয়ে ব্যাগে থাকা স্ত্রীর চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা তাদের হাতে তুলে দেয় এবং ছবি গুলো প্রকাশ না করার জন্য অনুরোধ করেন।
এ ঘটনায় ইকবাল নিরুপায় হয়ে ডিবি পুলিশকে মৌখিকভাবে অভিযোগ প্রদান করেন। এ অভিযোগের প্রেক্ষিতে অভিযানে নামে ডিবি পুলিশের অভিযানিক দল।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply